ঢাকাWednesday , 16 February 2022
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. বিনোদন
  15. মতামত

পরীমণির বিয়ে বৈধ কিনা, জানতে চায় আইনজীবী

Link Copied!

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির প্রথম বিয়ের ডিভোর্স ও দ্বিতীয় বিয়ের বৈধতা জানতে চেয়ে নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। আগামী সাত কর্মদিবসে নোটিশের উত্তর না এলে পরীমণি ও তার স্বামী শরীফুল ইসলাম রাজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা বারের আইনজীবী অ্যাড. জয়নাল আবেদীন মাযহারী।

লিগ্যাল নোটিশে তিনি উল্লেখ্য করেছেন, ২০১২ সালের ২৮ এপ্রিল যশোর জেলার কেশবপুর থানার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে ১ লাখ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি। গত ২২ জানুয়ারি মিডিয়ার মাধ্যমে জানতে পারি আপনি সন্তান সম্ভবা। আপনি বলেছেন ২০২১ সালের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। ২১ জানুয়ারি গায়েহলুদ ও ২২ জানুয়ারি ১০১ টাকা কাবিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। আপনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী বিধায় আপনার অনেক ফলোয়ার রয়েছে। আপনার এমন কর্মকাণ্ড ধুম্রজাল সৃষ্টি করেছে ও সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করি।

তিনি আরও উল্লেখ্য করেন, প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী ৭ দিনের মধ্যে সৌরভের সঙ্গে বিয়ের তালাক কবে কোথায় হয়েছে তা জনসম্মুখে প্রকাশ করবেন। শরীফের সঙ্গে বিবাহের কাবিনের নকল সংযুক্ত করে নোটিশের জবাব দেবেন। অন্যথায় আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

আইনজীবী অ্যাড. জয়নাল আবদীন মাযহারী বলেন, ‘আমি লিগ্যাল নোটিশ রাজ ও পরীমণি দুজনকেই পাঠিয়েছি। সাত কর্মদিবসে যদি তারা জবাব না দেয় তাহলে পরবর্তীতে ব্যবস্থ নেব।’

সোর্সঃ ঢাকা পোস্ট

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।