ঢাকাTuesday , 15 February 2022
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. বিনোদন
  15. মতামত

ভালো ভিডিওগ্রাফি ও এডিটিং এর দক্ষতা থেকে আয়

Link Copied!

বর্তমান সময় আমরা অনেকে চাই আমাদের সুন্দর তম মূহুর্তকে স্মরনীয় করে রাখতে। আর এই মুহুর্তগুলোর ভিডিও চিত্র ধারণ করার জন্য আমরা একজন ভিডিওগ্রাফার কে ডেকে থাকি। যিনি আমাদের এই মূহূর্তিগুলোর ভিডিও তথ্য চিত্র ধারণ করে থাকেন।

তাদের মতোই একজন ভিডিও গ্রাফার তাফিম আহমেদ। যিনি বর্তমানে ভিডিওগ্রাফি ও ফটো এডিটিং এর মাধ্যমে বর্তমান সমাজের তরুন প্রজন্মের মাঝে একজন জনপ্রিয় ব্যাক্তি হয়ে উঠছেন।

সেই সাথে তার কাজের বুকিং পেতে অনেকে তাকে খোঁজেন। তার কর্ম দক্ষতা দেখে অনেকেই মুগ্ধ হন। বর্তমানে তিনি এই কাজের সাথেই আছেন। নানান ধরনের অনুষ্ঠান, বিয়ে , জন্মদিন, সুন্নতে খৎনা, পূজা থেকে শুরু করে প্রায় সব ধরনের অনুষ্ঠান এর ভিডিও তথ্য চিত্র ধারন করে থাকেন।

বর্তমান বেকার তরুন সমাজের আইডল তিনি। বেকার তরুন সমাজ চাইলে উনার মতো কাজ করে নিজের উপার্জনের একটি পথ তৈরী করে নিতে পারেন।

উনি দৈনিক ব্লিক্সবি কে এক সাক্ষাতকারে বলেন। ” আমি বর্তমানে যে টা উপার্জন করে তা নি আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি এই কাজ ছাড়া আর কোন কাজ করি না। এই কাজে আমি মনের তৃপ্তি পাই । এই কাজের মাঝে যেমন কষ্ট আছে তেমন আনন্দ ও আছে। আমি দেখেছি আমার যদি কখনো মন খারাফ থাকে আর তখনি যদি আমি কোন ইভেন্টে যাই তাহলে ইভেন্টে যেতে যেতে আমার মন ভালো হয়ে যায়”

উনি আরো বলেন ” অনেকেই এই কাজকে সম্মান করেন না । অনেকে ভাবেন এইটা কোন ক্যারিয়ার না। কিন্তু আমি মনে করি এইটাই আমার ক্যারিয়ার। আমি আমার কাজকে যথেষ্ট সম্মান করি”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।