ঢাকাMonday , 14 February 2022
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. বিনোদন
  15. মতামত

আমিরাত সফর শেষে দেশের পথে পররাষ্ট্রমন্ত্রী

#bangladesh
February 14, 2022 5:21 am
Link Copied!

সংযুক্ত আরব আমিরাতে চার দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশের উদ্দেশে রওনা হয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। স্থানীয় সময় রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে সফরসঙ্গীদের নিয়ে দুবাই থেকে ঢাকার পথে যাত্রা করেন তিনি।

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ আবু জাফর ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৪ ফ্লাইটটি পররাষ্ট্রমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

বিমানবন্দরে পররাষ্ট্রমন্ত্রীকে বিদায় জানান আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ আবু জাফর, দুবাইয়ের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, দূতাবাস-কনস্যুলেট কর্মকর্তা, প্রবাসী কমিউনিটি নেতারা ছাড়াও আমিরাতের বিশিষ্ট ব্যক্তিরা।

বাংলাদেশ সময় সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটির ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৫ ফ্লাইটে সফরসঙ্গীদের নিয়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতি-শুক্র-শনি ও রোববার এ চারদিন আমিরাতের রাষ্ট্রীয় অনুষ্ঠানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ আয়োজনে ব্যস্ত সময় কাটান পররাষ্ট্রমন্ত্রী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।